ভিডিও

গোবিন্দগঞ্জে  ইফতার আয়োজনকে কেন্দ্র বিএনপি’র দু’পক্ষের সংঘর্ষ : আহত ২

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ১১:০৫ রাত
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ১১:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইফতার আয়োজনকে কেন্দ্র বিএনপি’র দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে ইউপি সদস্যসহ ২জন আহত হয়েছেন। আজ সোমবার (১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বাগদাবাজারে এই ঘটনা ঘটে। আহতরা হলেন- বিএনপি নেতা  আব্দুল লতিফ ও তার ছোট ভাই কাটাবাড়ী ইউপি সদস্য যুবদল নেতা কাইয়ুম আলী।

জানা যায়, থানা বিএনপি কাটাবাড়ী ইউনিয়ন বিএনপিকে আজ সোমবার (১ এপ্রিল) ইফতার আয়োজনের নির্দেশ দেয়। কিন্ত দলীয় কোন্দল থাকায় ইউনিয়ন বিএনপি নেতা ফিরোজ ও পাপ্পু মিয়া পৃথক পৃথক ব্যানার লাগিয়ে ইফতারের আয়োজন করেন। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করে। থানা বিএনপি নেতৃবৃন্দ ইফতার পার্টিকে এসে উত্তপ্ত পরিবেশ দেখে প্রথমে সমঝোতার চেষ্টা করেন।

কিন্ত উভয় পক্ষই বিষয়টি না মেনে  তারা বিবাদে লিপ্ত হয়। এমতাবস্থায় থানা বিএনপি দুপক্ষের কোন স্থানেই ইফতার না করে চলে যায়। এতে পাপ্পু ও ফিরোজ গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ  বাধে। এসময় ইউপি সদস্য ও যুবদল নেতা কাইয়ুমের ওপর প্রতিপক্ষের লোকজন গরম পানি ছিঁটিয়ে দিলে তার শরীর ঝলসে গুরুতর আহত হয়।

তাকে বাঁচাতে ছুটে গেলে বড় ভাই বিএনপি নেতা আব্দুল লতিফকে হামলা করে গুরুতর আহত করা হয়। তাদেরকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স পাঠান হয়। গতরাতে এখবর লেখা পর্যন্ত এ ঘটনায় এলাকায় চরম উত্তেজন বিরাজ করছিল।

এদিকে থানা বিএনপি’র আহ্বায়ক ফারুক আহমেদ বলেন, বিষয়টি কাটাবাড়ী ইউনিয়ন বিএনপি’র অভ্যন্তরীণ। আমরা চলে আসার পর আওয়ামী লীগ সমর্থিক লোকজন পরিকল্পিত ভাবে এর মধ্যে ঢুকে বিচ্ছিন্ন ঘটনা ঘটায়। থানা বিএনপি পুরো বিষয়টি পর্যবেক্ষণ করছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS